38 C
Dhaka
Wednesday, April 24, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

অবশেষে বেইলী ব্রিজটি বন্ধ করে দিলো কর্তৃপক্ষ

সখীপুরঅবশেষে বেইলী ব্রিজটি বন্ধ করে দিলো কর্তৃপক্ষ
ব্রিজ পরিদর্শন করছেন ইউএনও মো. আমিনুর রহমান ও অন্যরা।

সাইফুল ইসলাম সানি:

সখীপুর-সীডস্টোর সড়কের কীর্ত্তণখোলা ধুমখালী এলাকার ভেঙে যাওয়া বেইলী ব্রিজটি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আমিনুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী ফরিদ আহমেদ ব্রিজটি পরিদর্শন করেন। এ সময় চলাচলের জন্যে অনুপযোগী ও বিপদজ্জনক হওয়ায় ব্রিজের দুইপাশে বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে সাইনবোর্ড সাটিয়ে দেওয়া হয়। নতুন ব্রিজ নির্মাণ না হওয়া পর্যন্ত সকল প্রকার যানবাহন বিকল্প সড়ক দিয়ে যাতায়াতেরও নির্দেশনা দেওয়া হয়েছে।
উপ-সহকারী প্রকৌশলী ফরিদ আহমেদ জানান, এখানে আরসিসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হবে। ইতোমধ্যে ব্রিজটির ট্রপোসার্ভে, সয়েলটেস্ট সম্পন্ন হয়ে সংশ্লিষ্ট প্রকল্প
পরিচালকের দপ্তরে ড্রয়িংয়ের কাজ চলছে। দুইমাসের মধ্যে সকল প্রক্রিয়া শেষ হয়ে নতুন ব্রিজ নির্মাণের টেন্ডার হবে। ব্রিজটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় দেড় কোটি টাকা।
উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমান বলেন, বড় ধরণের দুর্ঘটনা এড়াতেই ব্রিজটি বন্ধ করা হয়েছে। নতুন ব্রিজ নির্মাণের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জোর তাগিদ দেওয়া হচ্ছে। জনগণের সাময়িক অসুবিধা দূর করতে বিকল্প
হিসেবে পাশ্ববর্তী সরকারি মুজিব কলেজের সড়ক ব্যবহারের নির্দেশ দেওয়া হয়েছে।
উল্লেখ্য, সখীপুর-সীডস্টোর সড়কের ওই বেইলী ব্রিজের কয়েকটি পাটাতন ভেঙে আড়াই মাস ধরে ভারি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণ সড়কের ওই ব্রিজটি দীর্ঘদিনেও মেরামত না হওয়ায় বিপাকে পড়েছেন স্থানীয়রা।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles