34 C
Dhaka
Friday, July 26, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

অস্ত্রসহ সন্ত্রাসী সাগরের সহযোগী গ্রেপ্তার

জাতীয়অস্ত্রসহ সন্ত্রাসী সাগরের সহযোগী গ্রেপ্তার
  • নিজস্ব প্রতিবেদক: সখীপুরে ডাকাত সর্দার শরিফুল ইসলাম সাগরকে গ্রেপ্তারের একদিন পর অটোমেটিক ইতালিয়ান পিস্তলসহ তার সহযোগী হাবিবুর রহমানকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে ওসি মাকছুদুল আলমের নেতৃত্বে ময়মনসিংহের নান্দাইলের হাজি ছদির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হাবিব নান্দাইল উপজেলার আত্মারামপুর গ্রামের কুজরত আলীর ছেলে।
    এর আগে শুক্রবার দুপুরে পুলিশের অভিযানে সখীপুর উপজেলার বড়চওনা গ্রাম থেকে ডাকাত সর্দার শরিফুল ইসলাম সাগরকে পাইপগানসহ গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিক্তিতে অভিযান চালিয়ে তার সহযোগী হাবিবকে বিদেশেী পিস্তলসহ গ্রেপ্তার করা হয়।
    এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সাগর ও তার সহযোগী হাবিবকে আসামি করে সখীপুর ও নান্দাইল থানায় অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা করেছেন।
    সখীপুর থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, ‘বাকি সন্ত্রাসীদের ধরতে ও অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।’
    উল্লেখ্য; ডাকাত সর্দার শরিফুল ইসলাম সাগরের বিরুদ্ধে ঢাকার উত্তরা, মিরপুর, ক্যান্টনমেন্ট, গাজীপুরসহ বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি এবং ছিনতাই মামলা রয়েছে। সে চার মামলায় গ্রেপ্তারি পরোয়ানার এবং দু’টি মামলায় ১৩ বছর ২ মাসের সাজাপ্রাপ্ত আসামি। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles