29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

ছিনতাই…

জাতীয়ছিনতাই...

সখীপুর (টাঙ্গাইল): মোটরসাইকেল অবরোধ করে এশিয়াটিক কোম্পানির তিন কর্মকর্তার কাছ থেকে নগদ ৭০ হাজার টাকা তিনটি স্মার্ট মোবাইল সেট ছিনিয়ে নেয়। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সখীপুর-তামাট সড়কের বাটাজোর প্রাইমারী স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাধা দিতে গেলে ছিনতাইকারীরা ওই তিন কর্মকর্তা আশিক হাসান (২৮), নূর মোহাম্মদ (৩০) এবং ফারুক আহমেদকে (২৯) পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে ওই রাতেই সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভালুকা উপজেলার তামাট এলাকা থেকে মোটরসাইকেল যোগে এশিয়াটিক কোম্পানির তিন ফিল্ড সুপারভাইজার উপজেলার মোচারিয়া পাথার গ্রামের আজমত মিয়ার ছেলে আশিক হাসান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মোশারফ হোসেন খান গুর্খার ছেলে নূর মোহাম্মদ ও ৮ নম্বর ওয়ার্ডের আবদুস সবুর দুলালের ছেলে ফারুক আহমেদ তাদের বাড়ি সখীপুরে আসার পথে সখীপুর-তামাট সড়কের বাটাজোর প্রাইমারী স্কুল এলাকায় পৌঁছলে পূর্বথেকে উৎপেতে থাকা ৮-১০ জনের ছিনতাইকারী দল সড়কে রশি বেঁধে তাদের গতিরোধ করে। এ সময় দেশীয় অস্ত্রের মুখে তাদের সঙ্গে থাকা নগত ৭০ হাজার টাকা ও তিনটি স্মার্ট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাঁধা দিতে গেলে ছিনতাইকারীরা তাদের পিটিয়ে গুরুতর আহত করে।
ছিনতাইয়ের কবলে পড়া এশিয়াটিক কোম্পানির ফিল্ড সুপারভাইজার নূর মোহাম্মদ বলেন, কাজ শেষে একই মোটরসাইকেলে সখীপুর আসার পথে ৮-১০ জন ছিনতাইকারী আমাদের গতিরোধ করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। বাঁধা দিতে গেলে তারা আমাদের পিটিয়ে গুরুতর আহত করে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles