31 C
Dhaka
Wednesday, April 24, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

নিজ এলাকা থেকেই আহমেদ আযম খানকে অবাঞ্ছিত ঘোষণা

জাতীয়নিজ এলাকা থেকেই আহমেদ আযম খানকে অবাঞ্ছিত ঘোষণা

Sakhipur

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান কাজী শহিদুল ইসলামের বিএনপি’র প্রাথমিক সদস্যপদ স্থগিতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও তার অনুসারীরা। বিক্ষোভ মিছিলের পর এবার তাঁর নিজ এলাকা বাসাইল থেকেই তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু’র স্বাক্ষরিত একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের কাছে পৌঁছে যায়। সেই চিঠিতে বাসাইলের বর্তমান উপজেলা চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম, সখীপুর উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব ও বাছেদ সিকদারের প্রাথমিক সদস্যপদ বাতিলের ঘোষণা রয়েছে।

কাজী শহিদুল ইসলামের বিএনপির প্রাথমিক সদস্য পদ স্থগিত করায় উপজেলা বিএনপির তৃণমুল কর্মীরা সকাল থেকেই বাসাইল আসতে শুরু করে । পরে  সকাল ১০ টায় বাসাইল বাসস্টান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু করে । মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে বাসাইল বাসস্টান্ডে সমাবেশ করে । সেমাবেশে কাজী শহিদুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্ধ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, বাসাইল-সখীপুর থেকে বিএনপিকে চিরতরে উৎখাত করার হীন স্বার্থ হাছিল করতেই আহমেদ আযম খান কেন্দ্রে তদবির করে এই কাজ করেছে । আসলে আযম খান চাননা বাসাইল-সখীপুরে বিএনপি জেগে উঠুক । বক্তারা আরো বলেন, আযম খান রাজনীতি করতে আসেনি সে ব্যবসা করতেই মাঠে আছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles