29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

মুস্তাফিজকে প্রধানমন্ত্রীর পরামর্শ

অন্যান্যখেলামুস্তাফিজকে প্রধানমন্ত্রীর পরামর্শ

mustafiz

সখীপুর বার্তা স্পোর্টস : প্রথমবারের মতো দেশের বাইরে কোনো ঘরোয়া আসর খেলতে ভারতে গিয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আর সেখানে গিয়ে বাজিমাত করেছেন কাটার মাস্টার খ্যাত বাংলাদেশের এ বিস্ময়বালক। সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়ে দেশে ফিরেছেন। এবার খেলার মাঠে মুস্তাফিজুরকে আরো সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নিয়ে  প্রধানমন্ত্রী বলেন, ‘মুস্তাফিজ যদি ওভার এক্সপোজড হয়ে যান তবে তার সিক্রেসি সবাই জেনে যাবে। আর এটা হলে তার কাছ থেকে যে সার্ভিস পাচ্ছি তা হয়তো পাবো না।’
মঙ্গলবার শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায়  মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এই ভিডিও দেখার পর প্রধানমন্ত্রী উপরোক্ত মন্তব্য করেছেন বলে সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম ম্স্তুফা কামাল সাংবাদিকদের জানান।
মুস্তফা কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, মুস্তাফিজকে নিয়ে তিনি গর্বিত, তাকে উইসও (শুভ কামনা) করেছেন।’ এ সময় কামাল আরও বলেন, ফাস্ট বোলাররা বেশি বেশি ইনজুরিতে পড়েন। বিশ্বের অনেক নামিদামি বোলারের ক্যারিয়ার দীর্ঘ হয়নি। এ ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার মাইকেল হোল্ডিং ও জুয়েল গার্নারের উদাহরণ টেনে বলেন তারাও কোনো না কোনো সময় ইনজুরিতে পড়েছেন।
কামাল জানান, মুস্তাফিজ নিজগুণেই আরও অনেক দূর এগিয়ে যাবে। পরবর্তীতে আরও উপরে উঠে যাবে এবং নিজেরটা নিজেই বুঝবে তার করণীয় কি। পরিকল্পনামন্ত্রী আরও বলেন, ফাস্ট বোলারদের মধ্যে একমাত্র কপিল দেব বেশি দিন খেলেছেন ইনজুরিতে পাড়েননি। এ ক্ষেত্রে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কথা উল্লেখ করে তিনি বলেন, সেও প্রমিনেন্ট বোলার ছিল। কিন্তু ইনজুরির কারণে তিনি প্রত্যাশা অনুযায়ী এগুতে পারেননি।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সভাপতিত্বে সভায় পরিকল্পনা কমিশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles