38 C
Dhaka
Thursday, April 25, 2024

সখীপুরে বর্তমান এমপির অনুসারীদের হামলায় সাংবাদিকসহ আহত ৯

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি ও...

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

যে চিঠি শেয়ার করছেন জয়া, রুনাসহ অনেকেই

অন্যান্যযে চিঠি শেয়ার করছেন জয়া, রুনাসহ অনেকেই

বিনোদন:গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে একটি চিঠি। যে চিঠিটি শেয়ার করেছেন দেশের অনেক তারকা। শুধু তারকা নন, অনেকেই চিঠিটি শেয়ার করেছেন। গতকাল থেকে অনেকের ফেসবুকে ঘুরছে চিঠির একটি ছবি।ফান বিষয়ক ফেজ ইয়ার্কির তৈরি করা এই চিঠিটি মূলত লেখা হয়েছে কুকুরদের পক্ষ থেকে। যে চিঠির ভাষা এরকম, ‘প্রিয় মানব কুল, রমজান চলে এসেছে। তোমরা প্রস্তুতিও নিয়ে ফেলেছো। তা আমরা দেখেছি।আমাদের তোমরা চেনো। পথেই দেখা হয়। তোমরাই তো আমাদের চা দোকান থেকে কেক, বিস্কুট, এটা-সেটা কত কী খাওয়াও, হোটেল থেকে মজার মজার খাবার তো তোমরাই দাও। তাই তো খিদে পেলে আমরা এই চা দোকানে, ওই হোটেলের সামনেই ঘুরঘুর করি আর ঘেউঘেউ করি।

কিন্তু রমজান শুরু হলে সব খাবারের দোকান, হোটেল সব বন্ধ থাকে। রোজা রাখো বলে তোমরা সারাদিন কিছু খাও না। এজন্য আমরাদের কেউ খাবার দেয় না। খালি পেটে রাস্তায় রাস্তায় ঘুরি কিন্তু কোথাও খাবার পাই না! আমরা তো রোজা রাখি না, তবুও অপেক্ষা করি ইফতারের জন্য।

এই রমজানে আমাদের কথা একটু ভেবো তোমাদের বাড়ির সামনে কিছু খাবার রেখো।

ইতি

শহরের অলিগলিতে সব কুকুরের পক্ষ থেকে তোমাদের প্রিয় লাল্টু ভাই।

চিঠিটি শেয়ার করে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান লিখেছেন, ‘আমাদের দেওয়া কেক, বিস্কুটেই রাস্তার বেশিরভাগ কুকুরদের পেট ভরে। কিন্তু রমজান মাসে সেটাও তাদের কপালে জোটে না। তারা তো আর আমাদের মতো রোজা রাখে না। তাই সামান্য খাবারের জন্য সারাদিন এদিক-সেদিক ঘুরে বেড়ায়। চলুন এই রমজানে আমরা রাস্তার এই অসহায় প্রাণীদের কথা একটু চিন্তা করি। আমাদের ঘরের বাইরে তাদের জন্য কিছু খাবার রেখে দেই।’

একটি লাভ ইমো দিয়ে চিঠিটি শেয়ার করেছেন রুনা খান। দিয়েছেন চিত্রনায়িকা অধরা খানও। এদিকে চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী পোস্টটি শেয়ার করে লিখেছেন,‘আসলেই তাই…আমরা এইটা মেইনটেইন করি। কারণ,আমাদের পেট আছে ১৭ বছর ধরে। প্লিজ ডোন্ট অ্যাভয়েড দিস পোস্ট’।

এই কয়েকজন ছাড়াও পোস্টটি এরইমধ্যে শেয়ার করেছেন অনেক তারকা। সবার একটাই দাবি, এই রমজানে যেন প্রাণীদের জন্য বিষয়টি দেখা হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles