28 C
Dhaka
Friday, June 14, 2024

ভার্চুয়াল জগতে চাই শুদ্ধ সংস্কৃতির চর্চা

হারুন মাহমুদ: আমরা জানি, আবহমান বাঙালির হাজার...

প্রতিমা বংকী পাবলিক লাইব্রেরির উদ্যোগে দেশিবৃক্ষ রোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ...

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ...

‘রাজনীতির কারণেই খালেদা জিয়াকে জেলে রাখা হয়েছে’

জাতীয়‘রাজনীতির কারণেই খালেদা জিয়াকে জেলে রাখা হয়েছে’
সখীপুর প্রতিনিধি: কৃষক শ্রমিক জনতালীগের সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, খালেদা জিয়া চুরি করে নাই। কারণ যে টাকার জন্যে চুরির মামলা দেয়া হয়েছে, সে টাকার এক পয়সাও খরচ হয় নাই। তিনি উদাহারণ দিয়ে বলেন, সৈয়দ আবুল হোসেন যোগাযোগ মন্ত্রী থাকা অবস্থায় তার বিরুদ্ধে বিশ্ব ব্যাংক চুরির অভিযোগ করেছিল। অথচ তখন পর্যন্ত টাকা বরাদ্দই হয় নাই। ঠিক তেমনি খালেদা জিয়া এক টাকাও খরচ করেন নাই। ট্রাস্টের টাকা এতিম ও গরীবদের পেছনে খরচ করার কথা। খরচ না করার কারণে যদি জেল দেয়া হত, তাহলেও তা মেনে নেয়া যেত। তিনি সেই টাকা দেখেও নাই; স্পর্শও করে নাই। খালেদা জিয়া বাহিরে থাকলে অসুবিধা হয়। তাই রাজনৈতিক কারণেই তাকে জেলে রাখা হয়েছে।
গতকাল শনিবার বিকেলে উপজেলার বহেড়াতৈল বাজার মাঠে  স্থানীয় ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
বিএনপির সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, বিএনপিরাও ভালো দল না। বিএনপি কাপুরুষের দল। ওই দলে একজনই পুরুষ তিনি হলেন, খালেদা জিয়া।
অন্যদিকে আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, একটা ভালো নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টির বেশি আসন পাবেনা। ‘১৪ সালের মত ভোট চুরি করে ক্ষমতায় গেলে এবার পাঁচ মাসও টিকতে পারবেন।
ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, জেলা কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল, নাটোর জেলা সভাপতি শহিদুল্লাহ মুন্সি, সখীপুর উপজেলা কমিটির সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম প্রমুখ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles