32 C
Dhaka
Thursday, April 25, 2024

সখীপুরে বর্তমান এমপির অনুসারীদের হামলায় সাংবাদিকসহ আহত ৯

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি ও...

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

সখীপুরে জমি নিয়ে বিরোধে বাউল শিল্পী’র বাড়িঘর ভাঙচুর

সখীপুরসখীপুরে জমি নিয়ে বিরোধে বাউল শিল্পী’র বাড়িঘর ভাঙচুর

সখীপুর (টাঙ্গাইল), ০৩ ডিসেম্বর: সখীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাংচুর নগদঅর্থসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গেলে বাউল শিল্পী মাজেদা সরকারসহ চারজন আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার কীর্ত্তণখোলা পল্টনপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে বাউল শিল্পী মাজেদা সরকার বাদী হয়ে তার দুইভাসুরসহ ১১জনকে আসামী করে সখীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশী আবদুল হাকিম ও জামাল উদ্দিন এবং তাদের সন্তানরা লাঠিসোঠা নিয়ে আলা উদ্দিনের স্ত্রী বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাঙচুর ও ঘরে থাকা ৭০ হাজার নগদ টাকা এবং সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার লটু করে নিয়ে যায়। হামলায় বাউল শিল্পী মাজেদা সরকার (৩৫) স্বামী আলা উদ্দিন (৪০) ও তাদের দুই সন্তান স্বরুপ (৮) বিনোদিয়া (১২) আহত হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. ওয়াসিম মিয়া হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটেছে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles