31 C
Dhaka
Sunday, April 14, 2024

সখীপুরে এসএসসি-৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে এসএসসি-৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর...

সখীপুরে একসঙ্গে জন্ম দিলেন ৪ ছেলে ২ মেয়ে, একঘণ্টার মধ্যেই মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধু একসঙ্গে...

বাংলাদেশে ঈদ সৌদি আরবের একদিন পরে হওয়ার কারণ কী?

আমরা সেই ছোট বেলা থেকেই দেখে আসছি...

সখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯

সখীপুরসখীপুরে নির্বাচনী সহিংসতায় ২ নারীসহ আহত ৯
  • নিজস্ব প্রতিবেদক: সখীপুরে বিজয়ী ও পরাজিত দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থদের মধ্যে সংঘর্ষে দুই নারীসহ উভয়পক্ষের নয়জন আহত হয়েছেন। সোমবার বিকেলে দাড়িয়াপুর ইউনিয়নের প্রতিমা বংকী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সাতজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত দুইজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    জানা যায়, দাড়িয়াপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য নজরুল ইসলামের সমর্থকরা সোমবার বিকেলে বিজয় মিছিল বের করে। মিছিলটি পরাজিত প্রার্থী আবু তালেব (ঠান্ডু) তালুকদারের বাড়ির পাশ যাওয়ার সময় উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের আবদুল খালেক তালুকদার (৬০), ভাতিজা বাবু তালুকদার (২২), ভাতিজি শাহনাজ বেগম (২৪), হাসান তালুকদার (১৮), বিল্লাল হোসেন (২৩) এবং শাহ-আলম তালুকদার (২০), জোসনা আক্তার (৩৫), জুয়েল (২৫) এবং জাহিদুল (২৩) আহত হন। গুরুতর আহত জোসনা ও বাবু তালুকদারকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    এ ব্যপারে মো. আবু তালেব (ঠান্ডু) তালুকদার বলেন, নজরুল মেম্বার ও তার কর্মী সমর্থকরা বিজয় মিছিল নিয়ে আমার বাড়িতে এসে আমার ভাই ভাতিজিসহ ছয়জনকে পিটিয়ে আহত করেছে।
    অন্যদিকে বিজয়ী প্রার্থী মো. নজরুল ইসলাম হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমার নয় ঠান্ডু তালুকদারের সমর্থকরাই আমার সমর্থকদের ওপর হামলা করেছে।
    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, ‘সংঘর্ষের খবর শুনেই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।’

Check out our other content

Check out other tags:

Most Popular Articles