31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা

জাতীয়সখীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে এক বাসায় নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার কালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওইদিন দুপুরেই ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেছেন।
মামলার বিবরণে জানা যায়, বুধবার সকাল সাতটার দিকে প্রাইভেট পড়তে স্থানীয় বিদ্যালয়ে যাওয়ার পথে ওই এলাকার হৃদয় হাসান (১৬) ও তার দুই সহযোগী নিয়ে মেয়েটির পথরোধ করে। এক পর্যায়ে মেয়েটির মুখ গামছা দিয়ে বেঁধে সিএনজি চালিত অটো রিকশায় তুলে ঘাটাইলের সাগরদিঘী এলাকায় নিয়ে যায়। সেখানে ছেলেটির আত্মীয়ের বাসার একটি কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে পাশের বাসার এক মহিলা মেয়েটিকে উদ্ধার করে মেয়ের স্বজনদের খবর দেন। এরমধ্যে বখাটে ও সহযোগীরা পালিয়ে যায়। পরে দুপুরে মেয়েটির মা বাদী হয়ে হৃদয় হাসানসহ তিনজনকে আসামি করে অপহরণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে সখীপুর থানায় মামলা করেন।
মেয়েটির মা জানান, স্কুলে যাওয়ার পথে ওই ছেলেটি আমার মেয়েকে উত্ত্যক্ত করত। গত তিনদিন আগে ছেলের বাবার কাছে এ বিষয়ে বিচার দিলেও তিনি কোনো কর্ণপাত করেননি।
ছেলের বাবা রওশন আলী নিজের ছেলের প্রশংসা করে মুঠোফোনে বলেন, আমার ছেলের বিরুদ্ধে থানায় করা মেয়ের মায়ের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, এ ঘটনায় অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসবি/সানি

Check out our other content

Check out other tags:

Most Popular Articles