31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে প্রেমিক যুগলের একসঙ্গে বিষপানে আত্মহত্যা

জাতীয়সখীপুরে প্রেমিক যুগলের একসঙ্গে বিষপানে আত্মহত্যা

সাইফুল ইসলাম সানি: সখীপুরে অপ্রাপ্ত বয়স্ক এক প্রেমিক যুগল একইসঙ্গে বিষপান করে আত্মহত্যা করেছে। ওই প্রেমিক যুগল হলো- উপজেলার ইছাদিঘী গ্রামের মজনু মিয়ার ছেলে ইব্রাহীম মিয়া (১৬) ও একই গ্রামের ফজল মিয়ার মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী মেঘনা আক্তার (১৩)। এ ঘটনায় সখীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
জানা যায়, ইব্রাহীম ও মেঘনার সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল। দুই পরিবারই তাদের প্রেমের সম্পর্ক মেনে নিয়ে বিয়ের জন্য প্রাপ্ত বয়স্ক হতে দু’জনকে অপেক্ষা করতে বলেছিল। কিন্তু প্রেমিক যুগল এ সমঝোতা মেনে নিতে পারেনি। গত সোমবার রাত ৯ টার দিকে প্রেমিকের বাড়িতে দু’জন একসঙ্গে বিষপান করলে রাতেই তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মেঘনা মারা যায়। প্রেমিক ইব্রাহীমের অবস্থাও সঙ্কটাপন্ন হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়। বুধবার দুপুরে সেও শেষ নিঃশ্বাস ত্যাগ করে। এ ঘটনায় দুই পরিবারের মধ্যেই শোকের ছায়া নেমে এসেছে।
সখীপুর থানার ওসি মো. আমির হোসেন ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, বিয়ের বিষয়ে সমঝোতার পরও এমন ঘটনা ঘটবে ভাবতে পরিনি। বিষয়টি খুবই দুঃখজনক।

এসবি/সানি

Check out our other content

Check out other tags:

Most Popular Articles