28 C
Dhaka
Friday, June 14, 2024

ভার্চুয়াল জগতে চাই শুদ্ধ সংস্কৃতির চর্চা

হারুন মাহমুদ: আমরা জানি, আবহমান বাঙালির হাজার...

প্রতিমা বংকী পাবলিক লাইব্রেরির উদ্যোগে দেশিবৃক্ষ রোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ...

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ...

সখীপুরে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

জাতীয়সখীপুরে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

সখীপুর প্রতিনিধি: সখীপুরে ফাঁসিতে ঝুলে সুমি আক্তার (২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার বাশারচালা গ্রামে এ ঘটনা ঘটে। সুমি ওই গ্রামের শাহাদত আলীর স্ত্রী ও দুই সন্তানের জননী।
পুলিশ ও সুমির পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে কাজ করার সময় লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার নূর হোসেনের মেয়ে সুমির সঙ্গে শাহাদত আলীর পরিচয় হয়। পরে শাহাদত সুমিকে বিয়ে করে নিজের বাড়ি সখীপুর উপজেলার বাশারচালা গ্রামে নিয়ে আসে। তাদের ছয় বছরের সংসারে চার বছর বয়সের একটি ছেলে ও এক বছরের একটি মেয়েও রয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে স্বামী শাহাদত আলী হাটতে বের হয়ে বাড়ি ফিরে এলে নিজের ঘরে স্ত্রী সুমির ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কিন্তু নিহত সুমির ভাই সুলেমানের সঙ্গে মুঠোফেনে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ভোর ছয়টার দিকে সুমি বাড়িতে মায়ের কাছে ফোন দিয়ে কান্না-কাটি করেছে এবং বলেছে- আমার জীবন বিপদের মধ্যে আছে; আমি বাড়িতে চলে আসছি।’ সুলেমান আরও জানান, আমরা বোনের মৃত্যুর খবর পেয়ে আমরা সখীপুরে আসতেছি। এসে মূল ঘটনা জেনে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’
সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুল হক বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর মূল ঘটনা জানা যাবে।’

Check out our other content

Check out other tags:

Most Popular Articles