32 C
Dhaka
Thursday, April 25, 2024

সখীপুরে বর্তমান এমপির অনুসারীদের হামলায় সাংবাদিকসহ আহত ৯

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি ও...

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

সখীপুরে বসতঘরে আগুন- নগদ দুই লক্ষ টাকাসহ পাচঁ লক্ষ টাকার ক্ষতি

সখীপুরসখীপুরে বসতঘরে আগুন- নগদ দুই লক্ষ টাকাসহ পাচঁ লক্ষ টাকার ক্ষতি

তাইবুর রহমান: সখীপুরে বসতঘরে এক অগ্নিকান্ডে নগদ ২ লক্ষ টাকাসহ ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানা যায়। শনিবার সকাল সাড়ে নয়টার সময় উপজেলার ইছাদীঘি গ্রামের আতিয়া পাড়া এলাকার মৃত নূর হোসেন তালুকদারের ছেলে শহিদ তালুকদারের বসতঘরে এ অগ্নিকান্ড ঘটে। ওই ঘরে গ্রামীণ ব্যাংক থেকে লোন করা নগদ ২লক্ষ টাকাসহ প্রায় ৫লক্ষ টাকার মালামাল পুড়ে যায়। বিদ্যুতের শর্টসার্টিক থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।
ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. রজব আলি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকাল সাড়ে নয়টার সময় অগ্নিকান্ডের খবর পেয়েই ফায়ার সার্ভিসকে জানাই এবং দৌঁড়ে গিয়ে দেখি শহিদ তালুকদারের বসত ঘরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে প্রায় পুড়েই গেছে। তারপর এলাকার জনসাধারনসহ ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।
সখীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। যাওয়ার রাস্তা সরু হওয়ায় আমাদের গাড়ি সময়মত পৌঁছাতে পারেনাই। এলাকার জনসাধারন ও আমাদের সার্বিক সহযোগিতায় প্রায় আধা ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনি। নগদ ২ লক্ষ টাকাসহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles