29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুরে বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারধর- চিকিৎসাধীন একজনের মৃত্যু

জাতীয়সখীপুরে বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারধর- চিকিৎসাধীন একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে পারিবারিক কলহ মীমাংসার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারধরের শিকার শরীফ মিয়ার (৩৫) মৃত্যু হয়েছে। দীর্ঘ ১২দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সে উপজেলার বেড়বাড়ি রতনপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে। শরীফের মৃত্যুতে এলাকায় শোক ও ক্ষোভ বিরাজ করছে। এ ঘটনায় গত ১১ জানুয়ারি মারধরের শিকার সাখাওয়াত হোসেন সখীপুর থানায় মামলা করেন। ওই মামলাটিই হত্যা মামলা হিসেবে গৃহীত হবে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার বেড়বাড়ি যাদবপুর গ্রামের মনির হোসেনের সঙ্গে তার স্ত্রী নাছিমা বেগমের (৩০) পারিবারিক কলহ চলছিল। এ কলহের জেরধরে গত ৫ জানুয়ারি নাছিমা তার স্বামীর বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যাদবপুর গ্রামেরই তার বোন এবং দুলাভাই আবদুর রাজ্জাকের বাড়িতে চলে যায়। পরে এ ঘটনা পারিবারিকভাবে মীমাংসার জন্যে মনির হোসেন ও তার ভাই সাখাওয়াত হোসেন লিটনকে আবদুর রাজ্জাকের বাড়িতে ডাকা হয়। সাখাওয়াত হোসেন লিটনসহ গত ৬ জানুয়ারি বেশ কয়েকজন লোকজন ওই বাড়িতে গেলে তাদের আটকে রেখে বেধড়ক মারধর করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এতে নিহত শরীফ ছাড়াও চারজন গুরুতর আহত হয়। মামলায় আবদুর রাজ্জাকসহ ১০জনকে আসামি করা হয়েছে।
মামলার বাদী সাখাওয়াত হোসেন লিটন জানান, মারধরের সময় আবদুর রজ্জাক ও তার লোকজন আমাদের কয়েকটি মোটরসাইকেলও ভাঙচুর করে। মোটরসাইকেলগুলো বর্তমানে থানা হেফাজতে রয়েছে। অন্যদিকে ঘটনার পরপরই আবদুর রাজ্জাক আমাদের বিরুদ্ধেই থানায় উল্টো অভিযোগ করেছে।
সখীপুর থানার এসআই বদিউজ্জামান বলেন, এ ঘটনায় ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডের জন্যে আবেদন করা হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles