28 C
Dhaka
Friday, June 14, 2024

ভার্চুয়াল জগতে চাই শুদ্ধ সংস্কৃতির চর্চা

হারুন মাহমুদ: আমরা জানি, আবহমান বাঙালির হাজার...

প্রতিমা বংকী পাবলিক লাইব্রেরির উদ্যোগে দেশিবৃক্ষ রোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ...

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ...

সখীপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা নির্মাণ

সখীপুরপৌরসভাসখীপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাহারতা এলাকায় ব্যক্তিগত উদ্যোগে রাস্তা নির্মাণ করলেন প্রভাষক হাফিজুল ওয়ারেছ। আজ শনিবার ওই এলাকার মরহুম আবু ছাইদ মাস্টারের বাড়ি হতে ধূমকেতু খেলার মাঠ পর্যন্ত প্রায় ২৫০ মিটার নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। প্রভাষক হাফিজুল ওয়ারেছ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। এ ছাড়া তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানে তিনি সখীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগেও তিনি ২০২১ সালের ৩০ জানুয়ারি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে কয়েক ভোটের ব্যবধানে হেরে গিয়েছিলেন। কিন্তু তিনি থেমে না থেকে এলাকার উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।
এ ছাড়া ২০২০ সালের করোনার সময়ও তিনি ২০০ পরিবার মধ্যে তিনি ত্রাণ সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করেছিলেন।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, দূর-দূরান্ত থেকে ধুমকেতু মাঠে খেলা দেখতে যেতে প্রায় এক কিলোমিটার পথ ঘুরে যেতে হয়, অথচ ২৫০ মিটার নতুন রাস্তা তৈরি হওয়ায় এখন দ্রুত মাঠে পৌঁছানো সম্ভব হবে। এছাড়া স্থানীয় লোকজনেরও চলাচল করতে সুবিধা হবে।

রাস্তা নির্মাণ কাজ উদ্বোধনকলে আলহাজ এনায়েত করিম (সোনা মিয়া) পীর সাহেব, নজরুল ইসলাম, শামসুল হুদা, হায়দার আলী, আনোয়ার হোসেন, শাহাদাত খান, মোনায়েম শিকদার, লাল মাহমুদ, মেরাজ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রভাষক হাফিজুল ওয়ারেছ জানান, জনগণ চাইলে আগামী সখীপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড হতে আমি প্রার্থী হতে ইচ্ছুক। আমি সবসময় নিজেকে জনসেবায় নিয়োজিত রাখতে চাই। ব্যক্তিগত উদ্যোগে এই রাস্তার উন্নয়ন কাজে অনেকেই সহযোগিতা করেছেন, আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমার বাবা আলহাজ আবু ছাইদ মাস্টার একজন আদর্শ শিক্ষক ও নিষ্ঠাবান লোক ছিলেন। বাবার আদর্শে উজ্জীবীত হয়ে জীবন যাপন করে সফলতা অর্জন করতে চাই। মহান আল্লাহ তায়ালার রহমত ও সকলের সহযোগিতা চাই।

এসবি/সানি

Check out our other content

Check out other tags:

Most Popular Articles