29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুরে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে…

বাংলাদেশেশিক্ষাসখীপুরে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে...

সাইফুল ইসলাম সানি: সখীপুরে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে উচু গাছ থেকে ছিটকে পড়ে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়েছে রাশেদ হাসান (১৪) নামের এক মাদরাসা ছাত্র। সোমবার সকাল ১০টায় ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজারে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সে ওই এলাকার প্রবাসী বছির উদ্দিনের ছেলে এবং প্রতিমা বংকী ফাযিল (ডিগ্রি) মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সোমবার বিকেল সাড়ে 5টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত গুরুতর আহত রাশেদ সজ্ঞাহীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে চিকিৎসকের বরাত দিয়ে পরিবারের লোকজন জানিয়েছে- আহত রাশেদের অবস্থা খুবই আশঙ্কাজনক

। 
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে ব্রাজিল ফুটবল দলের ভক্ত রাশেদ ও তার দুই বন্ধু মিলে ব্রাজিলের একটি পতাকা নিয়ে বাজারে আসে। তাদের মধ্যে রাশেদ হাসান সড়কের পাশের সবচেয়ে উচু আকাশমনি গাছে ওই পতাকা টাঙাতে ওঠে। কিন্তু পতাকা বাঁধতে গিয়ে পা ফসকে সে নিচের সড়কের চলন্ত বাসের সামনে পড়ে যায়। বাসটি কড়া ব্রেক করলেও বাসের সামনের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ হাসান। স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সেলিম রেজা বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রেফার্ড করা হয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles