38 C
Dhaka
Thursday, April 25, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের জমি দখলমুক্ত

জাতীয়সখীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের জমি দখলমুক্ত

নিজস্ব প্রতিবেদক:  সখীপুরে উচ্ছেদ অভিযান চালিয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের জমি দখলমুক্ত করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের নির্দেশে অবৈধ স্থপনা উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন টাঙ্গাইলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মো. গোলাম মাসুম প্রধান। এর আগে ওই অবৈধ স্থাপনা উচ্ছেদে গত জানুয়ারি মাসে স্থানীয় এক ব্যক্তিকে আসামি করে সখীপুর সহকারী কমিশনার (ভূমি) বাদী হয়ে টাঙ্গাইলের ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সখীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নামে একটি ভবন নির্মাণের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে বরাদ্দ দেয়া হয়। স্থানীয় প্রশাসন ওই ভবনটি নির্মাণের জন্য সখীপুর মৌজার সরকারি ১নং খাস খতিয়ানের ৫৮ নং দাগে পৌরসভার ৫নং ওয়ার্ডে ১৫ শতাংশ জমি সুনির্দিষ্ট করে নকশা তৈরি করে মন্ত্রণালয়ে পাঠায়। নকশাসহ প্রয়োজনীয় কাগজপত্র অনুমোদনের খবর পেয়ে স্থানীয় এম এ গণি নামে এক ব্যক্তি রাতে ওই জমিতে সীমানা প্রাচীর ও টিনের ঘর নির্মাণ করে।
জানতে চাইলে গজারিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) আনন্দ চন্দ্র দাস বলেন, উচ্ছেদ অভিযানের মাধ্যমে মুক্তিযোদ্ধা ভবনের জমি দখলমুক্ত করা হয়েছে। বরাদ্দ পাওয়া গেছে। শিগগিরই ভবনটি নির্মাণের কাজ শুরু করা হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles