31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে মেম্বার বাড়িতে ডাকাতি নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুট

জাতীয়সখীপুরে মেম্বার বাড়িতে ডাকাতি নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেক : সখীপুরে বহেড়াতৈল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন আহমেদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ব্যাপারে আলাউদ্দিন আহমেদ সখীপুর থানায় একটি অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, আলাউদ্দিন ও তার পরিবারের লোকজন প্রতিদিনের মত খাবার শেষে রাত নয়টার দিকে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২ টার ৮/১০ জনের একটি স্বশস্ত্র ডাকাতদল পর্যায়ক্রমে দু’টি বসত ঘরের দরজা ভেঙ্গে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারীরসহ অন্যান্য আসবাবপত্রের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালঙ্কার, চারটি মোবাইল নিয়ে যায়। এ সময় ডাকাদের রামদার আঘাতে আলাউদ্দিনের দুই ছেলে জাহাঙ্গীর হোসেন (১৮), আলম মিয়া (১৫) এবং বাড়ির কাজের ছেলে আবু হানিফ (২০) গুরুতর আহত হয়।
এদিকে একই রাতে উপজেলার কচুয়া দক্ষিণপাড়া  কুমুর উদ্দিনের ছেলের আশরাফ মিয়ার ৩টি গরু, হুরমুজ আলীর ছেলে মজনু মিয়ার ২টি গরু গোয়ালের তালা ভেঙ্গে দুর্বৃত্তরা নিয়ে যায়।
সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম বলেন, ডাকাতির ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
পরপর উপজেলায় কয়েকটি চুরি ও ডাকাতির ঘটনায় সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম শনিবার বিকেলে উপজেলার শ্রীপুর, কুতুবপুর ও বড়চওনা গ্রামের স্থানীয় জনপ্রতিনিধি, সচেতনমহল ও জনসাধারণদের নিয়ে আইনশৃঙ্খলা উন্নয়ন বিষয়ক মতবিনিময়সভা করেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles