31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে স্কুলছাত্রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

বাংলাদেশেশিক্ষাসখীপুরে স্কুলছাত্রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে হাসিবুল হাসান হৃদয় নামের এক স্কুলছাত্রের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে তার সহপাঠীরা। মঙ্গলবার বিকেলে উপজেলার মাজেদা মজিদ উচ্চ বিদ্যালয়ের (কাপাডামাম) শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
জানা যায়, গত ২৮ আগস্ট ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র হাসিবুল হাসান হৃদয়ের নামে একই গ্রামের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর মা বাদী হয়ে তার মেয়েকে অপহরণ করে এক বাসায় নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন। এরই প্রতিবাদে ওই বিদ্যালয়ের কয়েক’শ শিক্ষার্থী ওই মামলাকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবি জানিয়ে ব্যানার-ফেস্টুন নিয়ে উপজেলার আড়াইপাড়া-কচুয়া সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করে। এ সময় অভিযুক্ত ছাত্রের অভিভাবকসহ এলাকার লোকজনও উপস্থিত ছিলেন।
অভিযুক্ত স্কুলছাত্র হৃদয়ের সহপাঠী মুক্তি ইসলাম চৈতী ও বিল্লাল হোসেন জানায়, মামলায় উল্লেখ করা সময়ে হৃদয় আমাদের সঙ্গে শ্রেণিকক্ষেই ছিলো। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার চাই।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াসিন আলী বলেন, ঘটনার দিন মামলায় অভিযুক্ত ছাত্র হাসিবুল হাসান হৃদয় সকাল থেকেই যথারীতি ক্লাসে ছিল।

অনলাইন ডেস্ক:

Check out our other content

Check out other tags:

Most Popular Articles