38 C
Dhaka
Thursday, April 25, 2024

সখীপুরে বর্তমান এমপির অনুসারীদের হামলায় সাংবাদিকসহ আহত ৯

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সাবেক এমপি ও...

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

সখীপুরে ২ কলেজছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত করল বখাটেরা

বাংলাদেশেশিক্ষাসখীপুরে ২ কলেজছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত করল বখাটেরা

সখীপুর প্রতিনিধি: সখীপুরে দুই কলেজছাত্রীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। বুধবার বিকেলে মহিলা কলেজ সড়কের রফিকরাজু ক্যাডেট স্কুলের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই দুই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্বপন (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশl এ রির্পোট লেখা পর্যন্ত ওই কলেজের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বৃহস্পতিবার মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে কলেজ কর্তৃপক্ষ। তারা সখীপুর আবাসিক মহিলা কলেজের সম্মান দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
​পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সখীপুর আবাসিক মহিলা কলেজের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ছাত্রী নিবাস থেকে অটোভ্যানযোগে সখীপুরে বাজারে আসার পথে রফিকরাজু ক্যাডেট স্কুলের সামনে পৌঁছালে মুখোশপড়া তিন বখাটে তাদের গতিরোধ করে। পরে ভ্যান থেকে তাদের জোরপূর্বক নামিয়ে রড দিয়ে পেটাতে থাকে। একপর্যায়ে ওই দুই ছাত্রী মাটিতে লুটিয়ে পড়লেও বখাটেরা তাদের পেটাতে ও লাথি মারে। তাদের চিৎকারে স্থানীয় ফাহাদ ট্রেডার্সের মালিক আলী হোসেন তালুকদার এগিয়ে গেলে বখাটেরা তাকেও মারপিট করে। এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে গেলে বখাটেরা পালিয়ে যায়।
​আহত আলী হোসেন জানান, হঠাৎ দুই ছাত্রীকে পেটাতে দেখে আমি দৌড়ে এগিয়ে যাই। এ সময় বখাটেরা আমাকেও রড দিয়ে পেটায়।
ওই কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান বলেন, ‘এ বিষয়ে থানায় মামলা করার প্রস্তুতি চলছে। রাতের মধ্যে বখাটেদের গ্রেপ্তার করা না হলে কলেজের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শামীমা আহমেদ রীনা বলেন, ‘গুরুতর আহত একজনের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, ‘ঘটনার পর পরই অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে। অভিযুক্ত অন্যদেরও গ্রেপ্তার করা হবে।’

Check out our other content

Check out other tags:

Most Popular Articles