28 C
Dhaka
Friday, June 14, 2024

ভার্চুয়াল জগতে চাই শুদ্ধ সংস্কৃতির চর্চা

হারুন মাহমুদ: আমরা জানি, আবহমান বাঙালির হাজার...

প্রতিমা বংকী পাবলিক লাইব্রেরির উদ্যোগে দেশিবৃক্ষ রোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ...

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ...

সখীপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

সখীপুরসখীপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা: সখীপুরে সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃতরা হচ্ছে- উপজেলার বগাপ্রতিমা গ্রামের বাহার উদ্দিনের ছেলে নুরুল ইসলাম নুরু (৫০), আমতৈল গ্রামের মর্তুজ আলীর ছেলে আহসান (৩৫) ও দেবলচালা গ্রামের ইন্তাজ আলীর ছেলে আহাম্মদ আলী (২৩)। এ ব্যাপারে ওই তিনজনসহ অজ্ঞাতনামা আরও ১৫-২০ জনের বিরুদ্ধে সখীপুর থানায় মামলা হয়েছে। শনিবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার রাতে সখীপুর-মহানন্দপুর সড়কের বন বিভাগের এমএম চালা বিট কর্মকর্তার কার্যালয়ের কাছে কাঠ বাজার এলাকায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় মুখোশধারী ডাকাতদল ছয়টি গাড়ি থামিয়ে যাত্রীদের ৩৯ হাজার টাকা ও পাঁচটি দামি মুঠোফোন লুটে নেয়।
এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া বলেন, ‘বন এলাকায় ডাকাতির খবর শুনে পুলিশ পাঠানো হলেও টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। তবে ডাকাত কবলিত যাত্রীদের নিরাপদে পুলিশের গাড়ি দিয়ে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। পরে বিভিন্ন তথ্যসূত্রের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি রামদা, একটি শাবল ও একটি লোহার রড উদ্ধার করা হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles