29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুরে ৩ পতিতাসহ গ্রেপ্তার ৭

জাতীয়সখীপুরে ৩ পতিতাসহ গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে ভ্রাম্যমাণ তিন পতিতা ও চার খদ্দেরসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার গভীর রাতে পৌরসভার উত্তরা আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, কাঠালবাড়ি উপজেলার আবুল হোসেনের মেয়ে আঁখি আক্তার (২৩), বোরহান উদ্দিন উপজেলার পদামনোশা গ্রামের বিদ্যুৎ মিয়ার স্ত্রী মোর্শেদা আক্তার (১৯), রায়পুর উপজেলার উত্তরপাড়া গ্রামের সাগর মিয়ার স্ত্রী নীলা আক্তার (২৬) নামের তিন মহিলাকে গ্রেপ্তার করা হয়। এদের সঙ্গে চার খদ্দের সিংড়া উপজেলার মহসিন মিয়ার ছেলে সোলাইমান মিয়া (৩৫), শ্রীবর্দি উপজেলার চকবন্ধি গ্রামের নূরুল ইসলামের ছেলে আল আমীন (৩৫), গৌরিপুর উপজেলার আমির হোসেনের ছেলে রাকিব হাসান (২০) এবং ইশ্বরগঞ্জ উপজেলা বিল খেউরা গ্রামের নেকবর হোসেনের ছেলে লিটন আহমেদকে (৩৯) ওই হোটেল থেকে আপত্তিজনক অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ওই সাতজনকে পাওয়া যায়। পরে তাদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles