29 C
Dhaka
Wednesday, July 24, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে ৩ পতিতাসহ গ্রেপ্তার ৭

জাতীয়সখীপুরে ৩ পতিতাসহ গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে ভ্রাম্যমাণ তিন পতিতা ও চার খদ্দেরসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার গভীর রাতে পৌরসভার উত্তরা আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, কাঠালবাড়ি উপজেলার আবুল হোসেনের মেয়ে আঁখি আক্তার (২৩), বোরহান উদ্দিন উপজেলার পদামনোশা গ্রামের বিদ্যুৎ মিয়ার স্ত্রী মোর্শেদা আক্তার (১৯), রায়পুর উপজেলার উত্তরপাড়া গ্রামের সাগর মিয়ার স্ত্রী নীলা আক্তার (২৬) নামের তিন মহিলাকে গ্রেপ্তার করা হয়। এদের সঙ্গে চার খদ্দের সিংড়া উপজেলার মহসিন মিয়ার ছেলে সোলাইমান মিয়া (৩৫), শ্রীবর্দি উপজেলার চকবন্ধি গ্রামের নূরুল ইসলামের ছেলে আল আমীন (৩৫), গৌরিপুর উপজেলার আমির হোসেনের ছেলে রাকিব হাসান (২০) এবং ইশ্বরগঞ্জ উপজেলা বিল খেউরা গ্রামের নেকবর হোসেনের ছেলে লিটন আহমেদকে (৩৯) ওই হোটেল থেকে আপত্তিজনক অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ওই সাতজনকে পাওয়া যায়। পরে তাদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles