31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে যৌন পীড়ন! ট্রাক ড্রাইভার গ্রেপ্তার

জাতীয়সখীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে যৌন পীড়ন! ট্রাক ড্রাইভার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী যৌন পীড়নের শিকার হয়েছে। গতকাল রোববার দুপুরে নানীর বাড়ির পাশে খেলতে গিয়ে শিশুটি যৌন পীড়নের শিকার হয়। সন্ধ্যায় স্থানীয়রা উপজেলার প্রতিমা বংকী তালুকদারপাড়া থেকে যৌন পীড়নকারী ট্রাক ড্রাইভার আলতাফ হোসেনকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। আলতাফ ওই এলাকার মোবারক আলী ওরফে মকরব আলীর ছেলে এবং তিন সন্তানের জনক।

পুলিশ জানায়, ওইদিন দুপুরে যৌন পীড়নের শিকার স্কুলছাত্রীসহ আরো তিন শিশু সড়কের পাশে দাড়ানো ট্রাকে খেলছিল। ড্রাইভার আলতাফ সবাইকে নামিয়ে দিয়ে ট্রাকে ওই ছাত্রীকে নিয়ে যৌন পীড়ন চালায়। এক পর্যায়ে শিশুটি চিৎকার করলে তাকেও নামিয়ে দিয়ে ড্রাইভার আলতাফ সটকে পড়ে। পরে মেয়েটি পরিবারের কাছে বিষয়টি জানালে স্থানীয়রা কৌশলে আলতাফকে ধরে পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে রোববার রাতে মেয়েটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ -এর ১০ ধারায় সখীপুর থানায় মামলা করেছেন।

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, সোমবার সকালে আসামি আলতাফকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, যদি কোন ব্যক্তি অবধৈভাবে তার যৌন কামনা চরিতার্থ করার উদ্দেেশ্য তার শরীরের যেকোন অঙ্গ বা কোন বস্তু দ্বারা কোন নারী বা শিশুর যৌন অঙ্গ বা অন্যকোন অঙ্গ স্পর্শ করেন বা কোন নারীর শ্লীলতাহানি করেন তাহলে তার এই কাজ হবে যৌন পীড়ন। এ জন্য উক্ত ব্যক্তি অনধিক দশ বৎসর কিন্তু অন্যূন তিন বৎসর সশ্রম কারাদণ্ডে দণ্ডনীয় হবেন এবং এর অতিরিক্ত র্অথদণ্ডেও দণ্ডনীয় হবেন।

এসবি/সানি
২৩.১২.২০১৯

Check out our other content

Check out other tags:

Most Popular Articles