29 C
Dhaka
Monday, April 22, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুরে ৬৭টি বিদ্যালয়ে ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশেশিক্ষাসখীপুরে ৬৭টি বিদ্যালয়ে ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত

Pic Kabinet Nirbacon

  • ইসমাইল হোসেন: সখীপুর উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৬৭টি শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এদের মধ্যে ৪২টি মাধ্যমিক বিদ্যালয়, ২১টি মাদ্রাসা ও ৪টি কারিগরি স্কুল রয়েছে।  গত বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
    সকালে উপজেলার ইন্দ্রারজানি পাবলিক উচ্চ বিদ্যালয় এবং নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয়ে গিয়ে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। ভোটাররা সুশৃঙ্খল ও সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ভোটপ্রদান কার্যক্রমে সহযোগিতা করেন।
    জাতীয় নির্বাচনের মতো ক্ষুদে ভোটারদের এ নির্বাচনে উৎসাহ উদ্দিপনা ছিল লক্ষ্যণীয়।
    নির্বাচিত  প্রতিনিধিরা আগামী এক বছরে বিদ্যালয়ের পরিবেশ সংরক্ষণ, পুস্তক এবং শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রিড়া ও সংস্কৃতি এবং সহপাঠ কার্যক্রম, পানি সম্পদ, বৃক্ষ রোপন ও বাগান তৈরি, দিবস ও অনুষ্ঠান উদযাপনসহ বিভিন্ন কার্যক্রমে দায়িত্ব পালন করবেন।
    এ ব্যাপারে ওই স্কুলের নির্বাচন কমিশনার দশম শ্রেণীর ছাত্র মো.সানোয়ার হোসেন জানান, ভোটাররা সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। প্রার্থী দশম শ্রেণীর ছাত্র মো. মতিয়ার রহমান জানায়, এ ভোট দেওয়ার কার্যক্রম আগামীতে নেতৃত্ব বিকাশে সহায়ক হবে।
    নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ভোটার সামিয়া আক্তার শিফা জানায়, আমার পছন্দের প্রার্থীকে বিনা প্ররোচনায় ভোট দিতে পেরে আমি খুব খুশি।
    ভোটার সাব্বির জানায়, আজকে এ ভোটের দিনে ঈদ ঈদ মনে হচ্ছে।
    উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মফিজুল ইসলাম বলেন, উপজেলার ৬৭টি শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে। উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles