28 C
Dhaka
Friday, June 14, 2024

ভার্চুয়াল জগতে চাই শুদ্ধ সংস্কৃতির চর্চা

হারুন মাহমুদ: আমরা জানি, আবহমান বাঙালির হাজার...

প্রতিমা বংকী পাবলিক লাইব্রেরির উদ্যোগে দেশিবৃক্ষ রোপণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ...

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ...

সখীপুর উপজেলা চেয়ারম্যান পদে সাঈদ আজাদের প্রার্থিতা ঘোষণা

সখীপুরসখীপুর উপজেলা চেয়ারম্যান পদে সাঈদ আজাদের প্রার্থিতা ঘোষণা

ইসমাইল হোসেনঃ

সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে বোয়ালী কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য অধ্যক্ষ সাঈদ আজাদ চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করেছেন। শনিবার দুপুরে সখীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুরের সভাপতিত্বে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে অধ্যক্ষ সাঈদ আজাদ বলেন, মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী, জঙ্গিবাদ দমন ও উপজেলার উন্নয়নের জন্য আমি কাজ করব। তাই এ নির্বাচনে জনসমর্থনের ভিত্তিতে আমাকে মনোনয়ন দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দেব।
প্রসঙ্গতঃ অধ্যক্ষ সাঈদ আজাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে পড়াশোনা শেষে ২০০০ সালে সখীপুর উপজেলার বোয়ালী কলেজে অধ্যক্ষ হিসেবে যোগ দেন। এর আগে তিনি সখীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য। ভোটারদের মধ্যে জনপ্রিয়তার পাশাপাশি তৃণমূল পর্যায়েও রয়েছে তার শক্ত অবস্থান। তিনি প্রতিনিয়ত ছুটছেন পৌরসভা, প্রতিটি ইউনিয়ন ও পাড়া-মহল্লায়। তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা সাফল্য।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles