31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

জনগণ‌কে কা‌নে ধরা‌নোর গুজ‌বে কান না দিতে সখীপুর থানা পুলিশের অনুরোধ

সখীপুরজনগণ‌কে কা‌নে ধরা‌নোর গুজ‌বে কান না দিতে সখীপুর থানা পুলিশের অনুরোধ

‌নিজস্ব প্র‌তি‌বেদক: সখীপুর থানা পু‌লি‌শের বিরু‌দ্ধে জনগণ‌কে কা‌নে ধ‌রি‌য়ে অপমান করার গুজ‌বে কান না দেওয়ার অনু‌রোধ করা হ‌য়ে‌ছে। সোমবার সখিপুর থানা, টাঙ্গাইল Sakhipur Police Station নামের একটি ফেইজবুক পেইজে স্ট্যাটাস দি‌য়ে এ অনু‌রোধ জানা‌নো হয়।

  • ওই পেইজের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো

গুজবে কান দিবেন না, আসল ঘটনা জানুন

গত ইং ২৭/০৩/২০২০ তারিখ অফিসার ইনচার্জ জনাব মোঃ আমির হোসেন করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকতে সখিপুর থানার সামনে রাস্তায় চলাচলরত জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন। এ সংক্রান্তে সখিপুর থানার ফেইসবুক পেইজে ছবি সহ একটি পোস্ট দেওয়া হয়। এক শ্রেণীর অসাধু ব্যাক্তি আমাদের পোস্টকৃত ছবি থেকে পুরুষ লোকটির ছবি নিয়ে মাস্ক বিতরণ এর পরিবর্তে কান ধরে উঠবস করা হচ্ছে মর্মে মিথ্যা স্ট্যাটাস লিখে ফেইসবুকে আপলোড দিয়ে গুজব ছড়িয়ে পুলিশ সম্পর্কে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে। যা আইনত দণ্ডনীয় অপরাধ। প্রকৃত পক্ষে পুরুষ লোকটি মুখে মাস্ক পরছে, যাহা হলুদ রংয়ের এবং পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্যের হাতে হলুদ রংয়ের মাস্ক রয়েছে। তাই গুজবে কান দিবেন না এবং বিভ্রান্ত হবেন না। ভালো কাজে উৎসাহিত করুন, মন্দ কাজ পরিহার করুন।

এ বিষয়ে সখীপুর থানার অফির্সাস ইন-চার্জ মোঃ আমীর হোসেন বলেন, কা‌নে ধরা‌নোর কোন ঘটনা ঘ‌টে‌নি। ক‌রোনা স‌চেতনতায় জনগণ‌কে বিনামূ‌ল্যে দেওয়া মাস্ক তারা নি‌জেরাই প‌ড়ে নেওয়ার ছ‌বি‌টি‌কে একটি মহল কানে ধরা‌নোর ব‌লে গুজব চালায়। তি‌নি গুজ‌বে কান না দি‌তে সবাই‌কে অনু‌রোধ ক‌রেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles