29 C
Dhaka
Sunday, April 21, 2024

সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, জেলা শিক্ষা অফিসের তদন্ত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয়ের...

সখীপুরে শালবন ছাত্র কল্যাণ সংসদের কমিটি গঠন 

নিজেস্ব প্রতিবেদক: সখীপুরের কাকড়াজান ইউনিয়নে বড়বাইদ পাড়ায়...

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে ফেলেছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ...

সখীপুর প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

জাতীয়সখীপুর প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

DSC_0163

সাইফুল ইসলাম সানি: শীতের পর বসন্তের আগমন ঘটেছে। নাতিশীতুষ্ণ আবহাওয়া আর চারিদিকে রক্তরাঙা পলাশ আর শিমুল ফুলের সৌদর্য্য দেখতে কে না চায়। তাই শত ব্যস্ততার মধ্যে একটু অবকাশের জন্য আনন্দ ভ্রমণের বর্ণাঢ্য আয়োজন। সুযোগটি বেশ উপভোগ করলেন সখীপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। গত ১৯ ফেব্রুয়ারি রবিবার সখীপুর প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। সকল সাংবাদিক ও তাঁদের পরিবারের মিলন কেন্দ্রে পরিণত হয় প্রাকৃতিক সৌন্দর্য়ের লীলাভূমি মির্জাপুরের বংশী নগর পার্ক।
রবিবার সকাল ১০টা। শুরু হয় বাসযাত্রা। বাস ছুটে চলল সখীপুর-ঢাকা সড়ক ধরে বংশী নগরের পথে। এরই মধ্যে বাসে ক্যানভাসারের অভিনয়ে চকোলেট বিক্রির পালাও চলল। নলুয়া বাজার অতিক্রম করে দেওদিঘী
এলাকায় প্রথম যাত্রা বিরতি। সকালের খাবার শেষে একটু বিরতি দিয়েই ফের যাত্রা। লটারির টিকেট বিক্রি শুরু হলো। সিদ্ধান্ত ছিল পার্কে লটারি ড্র হবে। কিন্তু পার্কের সবুজ প্রকৃতির দর্শণে সবাই আনন্দে আত্মহারা। শুরু হলো সেলফি তোলা আর ফটোসেশন। থমকে যায় লটারির ড্র। চলতে থাকে দুপুরের খাবারের আয়োজন। এরই মধ্যে পার্কে পৌঁছেন উপজেলা নির্বাহী অফিসার এসএম রফিকুল ইসলাম, বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ, ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান সুলতান শরীফ পান্না ও গোলাম সরোয়ার শিম্মী। এর কিছুক্ষণ পরেই স্বস্ত্রীক উপস্থিত হন সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়।
দুপুরের খাওয়া-দাওয়ার পর শুরু হলো নানা আয়োজন। ফুটবল, ঝুঁড়িতে বল নিক্ষেপ, গানের তালে তালে বালিশ নিক্ষেপ খেলায় মেতে উঠে আগত অতিথিসহ সাংবাদিকদের পরিবার। পরে কাক্সিক্ষত লটারির ড্র অনুষ্ঠিত হলো। বিজয়ীদের হাতে তুলে দেয়া হলো একে একে ২০টি পুরস্কার। টিকেট ক্রয় করলেও সবাই পেলেন না পুরস্কার। মন খারাপ করে যেতে হবে বাড়ি। এ সময় প্রেসক্লাবের সৌজন্যে সবাইকে কলম উপহার দেওয়া হলো। উপহার নিয়ে বাসে উঠে সবাই ফিরে এলেন গন্তব্যে।
আনন্দ ভ্রমণে অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন, পরিবারসহ সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সহ-সভাপতি  মতিউর রহমান ও তার পরিবার, ব্যক্তিগত সমস্যা দেখিয়ে পরিবার ছাড়াই অংশ নেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন হায়দার। কিন্তু পরিবারসহ যোগ দিয়েছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক এম. সাইফুল ইসলাম শাফলু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার কবির। অন্যদিকে কার্যকরী সদস্য সাজ্জাত লতিফ ব্যক্তিগত কারণে অংশ না নিলেও ভ্রমণে অংশ নিয়েছিলেন তার পরিবার। ভ্রমণে আরও ছিলেন সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মোজাম্মেল হক সজল ও তার পরিবার, পরিবার ছাড়া আলীম মাহমুদ জুনিয়র, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম সানি ও তার পরিবার, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম নাহিদ ও তার পরিবার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলহাস গায়েন, প্রেসক্লাবের সদস্য জয়নূল আবেদীন জনি, ইসমাইল হোসেন, আল-রাজিব, নূরুল ইসলাম নাফিস প্রমুখ। ভ্রমণের প্রতিটি মুহূর্ত ছিল আনন্দঘন। পরে এ রকম আনন্দপূর্ণ ও সফল একটি আয়োজনের জন্যে সখীপুর প্রেসক্লাবের সাংবাদিক ও আগত অতিথিরা প্রেসক্লাবের সভাপতি এবং ভ্রমণ কমিটিকে ধন্যবাদ জানান।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles