31 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সখীপুর সাব-রেজিস্টার অফিসের হারানো দলিল উদ্ধার

সখীপুরসখীপুর সাব-রেজিস্টার অফিসের হারানো দলিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সাবরেজিস্টার অফিসের রেকর্ড কক্ষ থেকে হারানো দলিলটি উদ্ধার হয়েছে। গত রোববার সকাল নয়টায় ওই কার্যালয়ের বারান্দায় আলোচিত ওই দলিলটি পাওয়া যায়। দলিল খুঁজে পাওয়ার দুইদিন পর দায়িত্বে অবহেলার অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া দুই কর্মচারীকে চাকুরিতে পুন:বহাল করা হয়েছে। জানা যায়, গত বছরের জুলাইমাসে উপজেলার ছিলিমপুর গ্রামের শহীদুল ইসলাম দুই লাখ টাকা দিয়ে উপজেলার বেতুয়া গ্রামের লুৎফর রহমানের কাছ থেকে দুই শতাংশ জমি কিনেন। জমিটির রেজিস্ট্রির পর থেকেই এর দখল নিয়ে নানা ঝামেলা তৈরি হয়। এক পর্যায়ে অক্টোবর মাসের শেষের দিকে জমি ক্রয়কারী শহীদুল ইসলাম ওই দলিলের নকল তুলতে সাবরেজিস্টার কার্যালয়ে গেলে দলিল হারিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারেন। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে জেলা রেজিস্টার মাহফুজুর রহমান অফিস সহকারী চান মাহমুদ ও নকলনবিস মো. মামুনকে সাময়িক বরখাস্ত করেন।

উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ইউসুফ আলী বলেন, রেকর্ডরুম থেকে দলিল হারিয়ে যাওয়া আবার মাস তিনমাস পর বারান্দায় পাওয়া রহস্যজনক।
এ বিষয়ে উপজেলা সাব-রেজিস্টার ডা. স্বপ্না বিশ্বাস বলেন, রোববার দলিলটি খুঁজে পাওয়ায় দায়িত্বে অবহেলার দায়ে সাময়িক বরখাস্ত হওয়া দুই কর্মচারীর চাকরি পুন:বহালের ব্যবস্থা করা হয়েছে। কর্মকর্তা ও কর্মচারীদের সতর্কতা অবলম্বনের নির্দেশ দেওয়া হয়েছে।

এসবি/সানি

Check out our other content

Check out other tags:

Most Popular Articles