33 C
Dhaka
Monday, July 15, 2024

সখীপুর পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ...

সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক: সখীপুর পৌরসভার প্রাক বাজেট ঘোষণা...

সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে সর্বজনীন পেনশন স্কিম...

সাপ্তাহিক “সখীপুর বার্তা”র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সখীপুরসাপ্তাহিক "সখীপুর বার্তা"র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক: পাঠক নন্দিত সাপ্তাহিক সখীপুর বার্তার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে পত্রিকাটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। শুক্রবার সকালে সখীপুর প্রেসক্লাব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা ও ‘সখীপুর বার্তা’ সম্মাননা পদক প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই সখীপুর বার্তার সম্পাদক ও প্রকাশক শাকিল আনোয়ার আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান। তিনি বলেন, ‘বস্তুনিষ্ঠ সংবাদের প্রামাণ্য দলিল’ স্লোগানে যে সংবাদপত্রটির যাত্রা শুরু হয়েছিল। হাঁটি হাঁটি পা পা করে তা আজ পঞ্চমবর্ষে পদার্পন করেছে। ভার্চুয়াল যুগে একটি উপজেলা শহর থেকে সাপ্তাহিক প্রিন্ট পত্রিকা পাঠকদের ভালোবাসা ছাড়া এতদূর এগোনো সম্ভব নয়। তাই পাঠকরাই আমাদের মূল চালিকা শক্তি। পাঠকরা জনপ্রিয়তার শীর্ষে রেখেছেন পত্রিকাটির।
তিনি আরও বলেন, সমাজে অসামান্য অবদান রাখায় পঞ্চমবর্ষে পদার্পন উপলক্ষে সাপ্তাহিক পত্রিকাটি ৫ ব্যক্তি ও দুই প্রতিষ্ঠানকে সম্মাননা পদক দিয়ে সখীপুর বাতার্ পরিবার সম্মানবোধ করছে। এবার ‘সখীপুর বাতার্’ পদক পেয়েছেন-সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘আবাহন’। সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এবার পদক পেয়েছেন- ‘ডিঅমস্’এসোসিয়েশন।
অন্যদিকে ব্যক্তি পর্যায়ে ৫ গুণী ব্যক্তিকে এবার ‘সখীপুর বাতার্’ পদক দেওয়া হয়েছে। সফল বাবা হিসেবে এবার ‘সখীপুর বাতার্’ সম্মাননা পদক পেয়েছেন-বীরমুক্তিযোদ্ধা দেওয়ান হাবীবুর রহমান।


মুক্তিযুদ্ধে সম্মাননা পদক পেয়েছেন-সখীপুরের একমাত্র নারী মুক্তিযোদ্ধা ফাতেমা খাতুন। নারী শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেয়েছেন বেগম সুফিয়া আখতার (মরণোত্তর)। শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা পদক পেয়েছেন শিক্ষক আবুল হাশেম মিয়া। এছাড়াও প্রেরণাদায়ী মা হিসেবে সম্মাননা পদক পেয়েছেন সাবিনা ইয়াসমিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, পৌরমেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, অধ্যক্ষ আলীম মাহমুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফজলুল হক বাপ্পা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সানি, সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, অধ্যাপক বাবুল আখতার, নাট্যজন আলী হাসান, কালের কণ্ঠ’র কেন্দ্রীয় শুভসংঘের সাধারণ সম্পাদক শামীম আল-মামুন, নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু প্রমুখ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles