31 C
Dhaka
Sunday, April 14, 2024

সখীপুরে এসএসসি-৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে এসএসসি-৯৯ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর...

সখীপুরে একসঙ্গে জন্ম দিলেন ৪ ছেলে ২ মেয়ে, একঘণ্টার মধ্যেই মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধু একসঙ্গে...

বাংলাদেশে ঈদ সৌদি আরবের একদিন পরে হওয়ার কারণ কী?

আমরা সেই ছোট বেলা থেকেই দেখে আসছি...

একুশে-২১-এর নতুন কমিটি: হান্নান সভাপতি- সানি সম্পাদক

বাংলাদেশেজাতীয়একুশে-২১-এর নতুন কমিটি: হান্নান সভাপতি- সানি সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘একুশে-২১’ -এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার রাত ৯টার দিকে সখীপুর পৌর শহরে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। নবগঠিত কমিটিতে সখীপুর আবাসিক মহিলা কলেজের প্রভাষক শরিফুল ইসলাম হান্নানকে সভাপতি ও সাংবাদিক সাইফুল ইসলাম সানিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ ছাড়া আসিবুল হক সজীব অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ডা. আরিফুর রহমান আরিফ সভাপতিত্ব করেন। এ সময় সংগঠনটির সিনিয়র সদস্য মোর্শেদ সিদ্দিকী, ব্যাংক কর্মকর্তা খন্দকার আসাদুজ্জামান, শিক্ষক আনোয়ার কবির, ভিপি হামিদ, আরজু আহমেদ, সরকারি মুজিব কলেজের প্রভাষক এসএম আবদুল মালেক, মো. আলীম মাহমুদ, লিটন তালুকদার, সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সজল, আবু রায়হান, কণ্ঠশিল্পী জুয়েল রাজ, হাবিবুর রহমান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘একুশে-২১’-এর নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ। ছবি: সখীপুর বার্তা।

নবগঠিত কমিটির সভাপতি শরিফুল ইসলাম হান্নান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সানি বলেন, উপজেলার বিভিন্ন প্রান্তের প্রগতিশীল একঝাঁক যুবক নিয়ে ‘একুশে-২১’ নামের সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে। একুশের চেতনা ও মুক্তিযুদ্ধের সাহস বুকে ধারণ করেই আমাদের এগিয়ে চলা। ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই পথচলা আরও গতিশীল করার চেষ্টা করা হবে।

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles