শওকত মোমেন শাহজাহান এর প্রয়াণ দিবস পালন

0
70

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের চারবারের সংসদ সদস্য প্রয়াত কৃষিবিদ শওকত মোমেন শাজাহানের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ, দোয়া মাহফিল ও গণভোজসহ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়। আজ শনিবার (২০ জানুয়ারি) প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে রাত ১২টা ১মিনিটে মোমবাতি প্রজ্জ্বলিত করা হয়। বেলা ১১ টায় আবাসিক মহিলা কলেজের মাঠ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ও শওকত মোমেন শাজাহানের একমাত্র পুত্র বর্তমান সংসদ সদস্য অনুপম শাজাহান জয়সহ সখীপুর-বাসাইলেরর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রয়াত নেতার কবরে পুষ্পস্তবকঅর্পণ করেন।

দিনের কর্মসূচি হিসেবে বেলা ১১টার দিকে প্রয়াত নেতার কবরে পুষ্পস্তবকঅর্পণ করেন- সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বাসাইলের নেতৃবৃন্দ, সরকারি -আধা সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও সখীপুরের সর্বস্তরের লোকজন। মরহুম শওকত মোমেন শাজাহানের মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন দুইবারের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়। এ সময় বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাপরিচালক শওকত আলী, বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সখীপুর উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ হোসেন পাটওয়ারী, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব, অধ্যক্ষ ড. ছদরুউদ্দিন আহমেদ, সখীপুর থানার অফিসার্স ইনচার্জ শেখ শাহিনুর রহমান, অধ্যক্ষ এমএ রউফ প্রমুখ বক্তব্য দেন।