সখীপুরে ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

0
49
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে বস্তা ভর্তি এক মণ গাঁজাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে চারজনই নারী। শনিবার দুপুরে উপজেলার কচুয়া বাজারের মোহাম্মদ আলী ওরফে সেনাপতির বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা একটি বস্তা ও তিনটি স্কুল ব্যাগে আনুমানিক একমণ গাঁজা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেপ্তারকৃতরা হলেন- বাগেরহাটের দশানী এলাকার ওয়াদুদ শেখের স্ত্রী মমতাজ বেগম (৫৩), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার শাহজাহান মিয়ার স্ত্রী শিরিনা বেগম (৪৬), নরসিংদীর করিমপুর এলাকার মোশারফ হোসেনের স্ত্রী পারুল (৫০), শরীয়তপুরের নড়িয়া এলাকার খোরশেদ আলমের স্ত্রী রোকেয়া (৫৫) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জের ছানোয়ার হোসেনের ছেলে রাজু আহমেদ (২৬)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় একমাস আগে দুই নারী কচুয়া বাজারের মোহাম্মদ আলী ওরফে সেনাপতির বাসাটি ভাড়া নেন। তাঁরা দুই দিন আগে পিকআপে করে গাঁজা ভর্তি একটি বস্তা ও কয়েকটি ব্যাগ ওই বাসায় নিয়ে আসে। তাঁরা সংঘবদ্ধ হয়ে ওই এলাকায় খুচরা হিসেবে গাঁজা বিক্রির পায়তারা করছিল।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে বস্তা ভর্তি গাঁজাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা মাদক কারবারের সঙ্গে জড়িত। বিভিন্ন থানায় তাদের নামে মাদক আইনে মামলা রয়েছে। উদ্ধার করা গাঁজা গাজীপুর জেলা থেকে এনে সখীপুরে বিক্রি করার প্রস্তুতি নিচ্ছিল। তাদের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।