সখীপু্রে চিহ্নিত ছিনতাইকারী কট বাবু গ্রেপ্তার

0
34

নিজস্ব প্রতিবেদক: সখীপুরে শাহীন শিকদার বাবু (৩২) ওরফে কট বাবু ও হাফিজুর রহমানকে (২৪) নামের চিহ্নিত দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোরে পৌরসভার বাঁশবাড়ি মিলপাড় এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। কট বাবু পৌরসভার সৌখিনমোড় এলাকার মেছের শিকদারের এবং হাফিজুর রহমান একই এলাকার সুরুজ মিয়ার ছেলে।

শাহীন শিকদার ওরফে কট বাবুর সংগৃহীত ছবি।

পুলিশ জানায়, পরিচয় হয়। গত শুক্রবার ঘাটাইল উপজেলার বেইলা গ্রামের ওমর ফারুক ও জাহিদ হাসান মোটরসাইকেলের যন্ত্রাংশ কিনতে সখীপু্রে আসেন। শাহীন শিকদার বাবু ও হাফিজুরসহ কয়েকজন যুবক সৌখিনমোড় এলাকা থেকে তাদের আটক করে একটি বনে নিয়ে যায়। সেখানে ওমর ফারুক ও জাহিদকে জিম্মি করে তাঁদের কাছে থাকা ৪৮ হাজার টাকা ও বিকাশের মাধ্যমে আরও ২০ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়। আরও ১০ হাজার টাকার জন্যে ওমর ফারুক ও জাহিদকে মোবাইল ফোনে ব্যাপকভাবে চাপ দিতে থাকে। পরে ভুক্তভোগী দুই যুবক রোববার দুপুরে ঘটনাটি সখীপু্র থানায় জানালে পুলিশ শাহীন শিকদার বাবু ও হাফিজুরকে গ্রেপ্তার করে।
সখীপু্র থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে এই চক্রটিকে ধরার চেষ্টা করা হচ্ছে। অবশেষে দুইজনকে গ্রেপ্তার করতে পেরেছি। চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে সখীপু্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, দস্যুতার মামলায় শাহীন শিকদার ওরফে কট বাবুসহ দুজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তাঁদের গ্রেপ্তার করায় এলাকার লোকজন ফোন করে পুলিশকে ধন্যবাদও জানাচ্ছে।

বার্তা ডেস্ক